নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে চিকিৎসা সেবা দিবেন এভারকেয়ার হসপিটাল!

হাটহাজারীতে চিকিৎসা সেবা দিবেন এভারকেয়ার হসপিটাল!

নিজস্ব প্রতিবেদক: বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল এভার কেয়ার হসপিটাল তাদের দুইজন বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা হাটহাজারীর মানুষদের চিকিৎসা সেবা দিবেন বলে জানা গেছে।

আগামী মঙ্গলবার ৪ জুন সকাল ৬ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত পৌরসভার বাসস্ট্যান্ডস্থ ইদ্রিস টাওয়ারের (৩য় তলা) হাটহাজারী প্রাইম ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখবেন তারা।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসকরা হলেন

ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ জহির উদ্দিন মাহমুদ ইলিয়াছ। তিনি প্রথম বাংলাদেশী চিকিৎসক যিনি মেডিসিনের ক্ষেত্রে ফিনটি বিশেষজ্ঞ ডিগ্রি অর্জন করেছেন, যথা কার্ডিওলজি, ইন্টারনাল মেডিসিন এবং ডায়াবেটোলজি ও এন্ডোক্রিনোলজি। অপরজন হলেন, গ্যাস্ট্রোএন্টারোলজি এন্ড হেপাটোলজি বিভাগের অ্যাটেন্ডিং কনসালটেন্ট ডাঃ এস. এম. সোহেল রানা, তিনি হেপাটোলজি বিভাগে এমবিবিএস, এমডি যোগ্যতাসম্পন্ন এবং ডোন্সড জিআই এন্ডোস্কোপি এন্ড গ্যাস্ট্রোএন্টারোলজি কে ম্যাক্স ফেলোশীপ রয়েছে তার।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, এই উদ্যোগটি উচ্চমানের স্বাস্থ্যসেবা সম্প্রসারণে এভার কেয়ার হসপিটাল চট্টগ্রামের চলমান প্রতিশ্রুতির অংশ। এই সফরের লক্ষ্য হাটহাজারীর বাসিন্দাদের বিশেষজ্ঞদের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা।

রোগীরা তাদের থেকে হার্ট,গ্যাস্ট্রিক, পেট, বুক জ্বালাপোড়া ও আইবিএস, ফ্যাটি লিভার ও অস্ত্র কোষ্ঠকাঠিনা বদহজম, খাদ্যনালী ও কোলনে পলিপ, হেপাটাইটিস বি ও সি, ক্রোনস্ ডিজিজ ও কোলাইটিস সংক্রান্ত যেকোন সমস্যার চিকিৎসা বিষয়ক পরামর্শ পাবেন এবং ডাক্তারের সিরিয়ালের এর জন্য ০১৩২২৮৩৯৮৪১ নাম্বরে যোগাযোগও করা যাবে।

উল্লেখ্য, চট্টগ্রাম এভার কেয়ার হসপিটাল চট্টগ্রাম বন্দরনগরীর সর্বপ্রথম ৪৭০ শয্যাবিশিষ্ট মাল্টি ডিসিপ্লিনারী সুপার-স্পেশিয়ালিটি টারশিয়ারি কেয়ার একটি হসপিটাল। এখানে আছে ২৪/৭ টি জরুরী বিভাগ, সর্বাধুনিক আইসিইউ সেবা এবং ২৭ টি বিশেষ ও উপ-বিশেষ বিভাগ। ৪ লক্ষ ৬২ হাজার বর্গফুট আয়তনের উপর নির্মিত হসপিটালটিতে সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ মেডিকেল সেবা ও পাঁচ শতাধিকেরও বেশি মেডিকেল প্রোফেশনালসদের নিয়ে চট্টগ্রামের সর্বস্তরের রোগীদের সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করাই কর্তৃপক্ষের মূল লক্ষ্য।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com